Apps

Picture

১৬/০১/২০২১খ্রি. মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আসন্ন পাথরঘাটা পৌরসভা নির্বাচন-২০২১ উপলক্ষ্যে পাথরঘাটা থানা'র আয়োজনে অদ্য ১৬/০১/২০২১খ্রি. মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক, পুলিশ সুপার, বরগুনা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সাবরিনা সুলতানা, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্ণিং অফিসার, পাথরঘাটা এবং জনাব মোঃ তোফায়েল হোসেন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, (নবাগত) পাথরঘাটা সার্কেল, বরগুনা। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীগণ, সাংবাদিক বৃন্দ এবং সর্বস্তরের জনগণ।

পুলিশ সুপার মহোদয় নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সৌহার্দ্যপূর্ণ আচরণ ও ভ্রাতৃত্ববোধ নিয়ে নির্বাচন পূর্ব ও পরবর্তী সময়ে মিলেমিশে থাকার আহবান জানান এবং একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের প্রত্যয় ব্যক্ত করেন।

তাছাড়াও করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরি ও জনগনকে মাস্ক পড়তে উদ্বুদ্ধ করার নিয়মিত কাজের অংশ হিসেবে জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। সর্বশেষে পুলিশ সুপার মহোদয় নির্মানাধীন পাথরঘাটা সার্কেল অফিস পরিদর্শন করেন।

 
Copyright © 2021 Superintendent of police, Barguna. Developed by ICT Section, Barguna Police.