Apps

Picture

মাসিক কল্যান সভা ও অপরাধ সভা অনুষ্ঠিতঃ

Picture

০৭ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ সকাল ০৯.৩০ ঘটিকায় বরগুনা পুলিশ লাইন্স ড্রিলশেডে পুলিশ সুপার জনাব মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক মহোদয়ের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় জনাব এস এম তারেক রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ), জনাব মহরম আলী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) এবং জেলার সকল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার/সহকারী পুলিশ সুপারগণসহ, সকল থানার অফিসার ইনচার্জগন , কোর্ট, ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক ও পুলিশ লাইন্স হতে আগত ইনচার্জগন ও পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। উপস্থিত সদস্যগণদের মধ্য হতে অনেকে তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন বিভিন্ন বিষয়ে জানাতে চাইলে পুলিশ সুপার মহোদয় তৎক্ষণাৎ প্রশ্ন উত্তর দেন ও সমাধান প্রদান করেন। সমাপনী বক্তব্যে পুলিশের করনীয়-বর্জনীয় বিষয় সমূহ যথাযথভাবে প্রতিপালনের লক্ষ্যে বিভিন্ন মূল্যবান দিকনির্দেশনা তুলে ধরেন। এরপর বরগুনা জেলায় কর্মরত কনস্টেবল অনুপ রবি দাস এর মৃত্যুতে তার শোক প্রকাশ ও ১ মিনিট নিরবতা পালন করা হয়।

বেলা ১১.০০ ঘটিকা হতে পুলিশ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ সভায় এপ্রিল /২০২২ মাসে রুজুকৃত মামলা সমূহের কেইস টু কেইস বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধি, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক ও অবৈধ অস্ত্রসহ অন্যান্য অবৈধ দ্রব্যাদি উদ্ধারে তাগিদ দেন এবং কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সভার মাধ্যমে পুলিশি সেবার মান বৃদ্ধির লক্ষ্যে পুলিশ সুপার মহোদয় বিস্তারিত দিকনির্দেশনা প্রদান করেন।

এছাড়া পুলিশ সুপার মহোদয় বিগত মাসে অবৈধ মাদক উদ্ধার, ক্লুলেস ও গুরুত্বপূর্ণ মামলা ডিটেক্টসহ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার এবং সামগ্রিক পারফরম্যান্স বিবেচনায় বিভিন্ন ক্যাটাগরিতে অফিসারদেরকে সম্মাননা ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করেন।

 
Copyright © 2022 Superintendent of police, Barguna. Developed by ICT Section, Barguna Police.