Apps

Picture

বরগুনায় স্কুল ভিত্তিক দাবা প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

Picture

একুশ শতকের স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের সৃজনশীল মানসিকতা তৈরি করতে এবং মোবাইল গেমিং আসক্তি থেকে মুক্ত করতে বরগুনা জেলা পুলিশের উদ্যোগে জেলা পর্যায়ে “হয়ে ওঠো আগামীর গ্র্যান্ডমাস্টার” এই শিরোনামে আয়োজিত দুই দিনব্যাপী স্কুল ভিত্তিক দাবা খেলার কর্মশালা ও প্রতিযোগিতা আজ ফাইনাল খেলার মাধ্যমে শেষ হয়েছে। এ টুর্নামেন্টে অংশগ্রহণকারী স্কুল ভিত্তিক দল সমূহের মধ্যে "বরগুনা জেলা স্কুল" এর দাবা দল চ্যাম্পিয়ন হয়েছে।

অদ্য ২২/০৯/২০২২ইং জেলা স্টেডিয়াম অডিটোরিয়োমে বরগুনা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে জেলা প্রশাসক বরগুনা জনাব মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক জনাব মোঃ ফয়সাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব এস এম তারেক রহমান অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন। এ সময় জেলার বিভিন্ন পর্যায়ের ক্রিয়া ব্যাক্তিত্ব, সুশীল সম্প্রদায় ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এদিকে জেলা পুলিশের এমন উদ্যোগকে শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকগন স্বাগত জানিয়েছেন। প্রতিবছর ক্রিড়া বিষয়ে এধরনের আয়োজন চলমান থাকলে শিক্ষার্থীরা পথ হারাবে না এবং মোবাইল আসক্তি কমে আসবে সকলে মতামত দেন।

 
Copyright © 2022 Superintendent of police, Barguna. Developed by ICT Section, Barguna Police.