Apps

Picture

বরগুনার পাথরঘাটায় পুলিশ সুপার মহোদয়ের আইন-শৃঙ্খলা সভায় অংশগ্রহণ

Picture

 ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ বরগুনা জেলার পাথরঘাটা থানায় সাধারণ জনগণের সমস্যা, পুলিশের কাছে তাদের প্রত্যাশা এবং পুলিশ-জনগণের আন্তঃসম্পর্ক উন্নয়নের বিশেষ অনুষ্ঠান "ওপেন হাউজ ডে" অনুষ্ঠিত হয়। পুলিশ কর্তৃক জনগণকে সেবা প্রদানের ক্ষেত্রে শতভাগ জবাবদিহিতা নিশ্চিতকল্পে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়ে থাকে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বরগুনা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয়, পাথরঘাটা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ তোফায়েল হোসেন সরকার সহ স্থানীয় জনপ্রতিনিধি ও পাথরঘাটা থানার সর্বস্তরের সেবা প্রত্যাশী জনসাধারণ উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত জনসাধারন নানা বিষয়ে তাদের সমস্যার কথা তুলে ধরেন। প্রধান অতিথি মহোদয় অত্যন্ত গুরুত্ব সহকারে সকলের সমস্যা শ্রবণ করে উত্থাপিত সমস্যার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

অপরদিকে "শারদীয় দুর্গোৎসব- ২০২২" উপলক্ষে স্থানীয় জনপ্রতিনিধি, হিন্দু সম্প্রদায়ের লোকজন, "কমিউনিটি পুলিশং"- এর সদস্যবৃন্দ সহ সুধীমহলের সাথে পুলিশ সুপার মহোদয় আইন-শৃংখলা বিষয়ক এক গুরুত্বপূর্ণ সভায় অংশগ্রহণ করেন। এ সময় তিনি সংশ্লিষ্ট সকলকে আইন-শৃঙ্খলার বিষয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের নির্দেশ দেন এবং সকল প্রকার গুজব প্রতিরোধে পুলিশের সাহায্য নেওয়ার পরামর্শ দেন।

সবশেষে সামুদ্রিক ও নদীর মৎস আহরণের জন্য বিখ্যাত পাথরঘাটা থানাধীন মৎসজীবীদের সংগঠন- বিএফডিসি সাথে পুলিশ সুপার মহোদয় এক সভায় অংশগ্রহণ করেন। সেখানে তিনি মৎস শ্রমজীবীদের বিভিন্ন সমস্যার কথা শুনে সমাধানকপ্লে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেওয়ার কথা বলেন। পাশাপাশি এই পেশার সাথে জড়িত সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহবান জানান এবং সকল প্রকার নিরাপত্তা দানের আশ্বাস দেন।

 
Copyright © 2022 Superintendent of police, Barguna. Developed by ICT Section, Barguna Police.