Apps

Picture

বরগুনার বিভিন্ন স্থানে পুলিশের অভিযানে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা ও গাঁজা) উদ্ধার

Picture

বরগুনা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয়ের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে এবং অপরাধ নিয়ন্ত্রণে 'বরগুনা জেলা পুলিশ' নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় গত ইং ৩০/০৯/২০২২ খ্রী. রাত্র ১০.০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) জাহিদুল ইসলাম কবির এর নেতৃত্বাধীন জেলা গোয়েন্দা শাখা (ডিবি)'র এক চৌকস টিমের অভিযানে বরগুনা সদর থানাধীন লতাকাটা খেয়াঘাট টু আলিসার মোড় পাকা রাস্তার হইতে স্বপন হাং (৩৪), পিতা- কাজেম আলী হাং, সাং- ছোট তালতলী, ৮নং ওয়ার্ড, ৯নং ইউপি, থানা ও জেলা- বরগুনাকে অবৈধ মাদক ৫০ (পঞ্চাশ) পিচ ইয়াবা সহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার অবৈধ বাজার মূল্য অনুমান ১৫,০০০/- (পনের হাজার) টাকা।

বেতাগী থানাধীন চান্দখালী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই (নিঃ) রুহুল আমিন সংগীয় অফিসার সহ থানা এলাকায় গত ৩০/০৯/২০২২ তারিখ দুপুর ০৩:৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে বেতাগী থানাধীন কাজিরাবাদ ইউনিয়নের চান্দখালী বাসস্ট্যান্ডে পাকা রাস্তার উপর হইতে আলাদাভাবে আরিফ খা ও উজ্জ্বল আকনকে ২০( বিশ) ও ১০(দশ) গ্রাম গাজা সহ গ্রেফতার করা হয়। উদ্ধাকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ৩,০০০/- (তিন হাজার) টাকা।

পাথরঘাটা থানায় এসআই(নিঃ) মোঃ সহিদুল ইসলাম সঙ্গীয় অফিসার সহ থানা এলাকায় গত ২৯/০৯/২০২২ খ্রিঃ তারিখ রাত্র ১০.৫৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে পাথরঘাটা থানাধীন কাকচিড়া বাজার হতে মোঃ মহসীন হাওলাদার (৪৫), পিতা- মৃত আঃ লতিফ হাওলাদার, সাং- কাকচিড়া কালিবাড়ি, ০১নং ওয়ার্ড, কাকচিড়া ইউপি, থানা- পাথরঘাটা, জেলা- বরগুনাকে ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়। উদ্ধাকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা।

তিনটি ভিন্ন এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে উদ্ধারকৃত মাদক সহ আটককৃত ব্যাক্তিদের গ্রেফতার দেখিয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

 
Copyright © 2022 Superintendent of police, Barguna. Developed by ICT Section, Barguna Police.