Apps

Picture

বরগুনায় ০২ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ও ইলিশ উৎসব অনুষ্ঠিত

Picture

২২ নভেম্ভর, ২০২২ইং সকাল ১০টায় বরগুনা জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও ইলিশ উৎসব ২০২২ এর উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি শেষে সার্কিট হাউজ মাঠে আলোচনা সভার আয়োজন করা ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মোঃ আমিন উল আহসান, বিশেষ অতিথি বরগুনা পুলিশ সুপার জনাব মোঃ আবদুস সালাম ও সিভিল সার্জন ডা : মোহাম্মদ ফজলুল হক। উক্ত সভার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব মোঃ হাবিবুর রহমান। এ সময় জেলা পুলিশের এবং জেলা প্রশাসনের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ , জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী এবং এনজিও ব্যক্তিত্ব অংশ নেয়।

এ মেলায় ছোট-বড় ৫০টি স্টল নির্মাণ করা হয়েছে। বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকেও আয়োজিত ডিজিটাল মেলায় একটি স্টল প্রদান করা হয়েছে। স্টল হতে মেলায় আগত দর্শনার্থীদের পুলিশিং সেবার ডিজিটাল সুবিধা সম্পর্কে জানানো হচ্ছে। পুলিশিং সেবার ডিজিটালাইজেশনের কারণে সাধারণ ডাইরি করতে এখন আর থানায় যেতে হয় না, ঘরে বসেই অনলাইনে করা সম্ভব। পাশাপাশি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ টোল ফ্রি কল করে সকল ধরনের সেবা পাওযা সম্ভব। এছাড়া অনান্য স্টল গুলোতে বিভিন্ন প্রজাতির মাছ এবং সরকারি সেবার বিষয়ে জনসাধারণকে জানানোর সরঞ্জাম প্রদর্শন করা হয়েছে।

 
Copyright © 2022 Superintendent of police, Barguna. Developed by ICT Section, Barguna Police.